কাল জি সিরিজ ইউটিউব চ্যানেলে সাকিবের মিউজিক ভিডিও প্রকাশ

প্রথম প্রকাশঃ অক্টোবর ১৯, ২০২২ সময়ঃ ১০:১৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৫৯ অপরাহ্ণ

সাকিব আল হাসান শুধুই কি ক্রিকেটার? ২০২২ সালের শেষ ভাগে এসে এ প্রশ্নটা করা যেতেই পারে। কারণ সাকিব এখন কেবল ক্রিকেটারই নন, এর আগে ব্যবসায়ী হয়েছে। শোনা গিয়েছিল তিনি রাজনীতিতেও আসতে পারেন। সেটা হয়নি, কিন্তু ক্রিকেটের বাইরে আরেকটি জমকালো দুনিয়া আছে সেটা হলো মিউজিক দুনিয়া। তাতে সাকিব নাম লিখিয়েছেন।

ক্রিকেটের মাঠের বাউন্ডারির দড়িটা পেরিয়ে সাকিব এবার নিজেকে হাজির করেছেন গানের দুনিয়াতে। না সেটা বিজ্ঞাপনচিত্রে নয়। এর আগে বিজ্ঞাপনের বিভিন্ন চরিত্রে হাজির হয়ে চমকে দেয়া সাকিব এবার ভক্ত-দর্শককে মিউজিক ভিডিও উপহার দিতে চলেছেন।

বিশ্বসেরা এই অলরাউন্ডার এবার কাজ করলেন মিউজিক ভিডিওতে। ‘বিজয়রথ’ নামের একটি গানের ভিডিওতে দেখা যাবে তাকে। টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে বিশেষ এই গান প্রযোজনা করেছে জি সিরিজ। এটি গেয়েছেন ‘মাইলস’ ব্যান্ডের গিটারিস্ট ইকবাল আসিফ জুয়েল ও ‘অ্যাভয়েড রাফা’ খ্যাত রায়েফ আল হাসান রাফা। সাকী আহমেদের কথায় গানের সুর বেঁধেছেন জুয়েল। ড্রামসে সাজু ও বেজ গিটারে পাভেল। চমকে ভরা এ গান-ভিডিও নির্মাণ করেছে ফ্লাইবট স্টুডিও।

বিশেষ গানচিত্রটি নিয়ে ইকবাল আসিফ জুয়েল বলেন, ‘আমরা প্রত্যেকেই বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। দেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে- এমনই প্রত্যাশা ফুটে উঠেছে গানে।’

এই গায়ক-গিটারিস্ট আরও জানান, গানটি রক স্টাইলের। এর সঙ্গে দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও এবং তাতে সাকিব আল হাসানের মতো তারকার অংশগ্রহণ ভিন্ন মাত্রা দিয়েছে। জি সিরিজ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২০ অক্টোবর) তাদের ইউটিউব চ্যানেলে গানচিত্রটি প্রকাশ হবে। একইসঙ্গে এটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G